Uncategorized

মোস্টবেট সবচেয়ে বৈধ খেলা এবং আপনি তুরস্ক ভ মোস্টবেট বাংলাদেশের বুকমেকার োগদখল এন্টারপ্রাইজ ওয়েব সাইট জুয়া হতে পারে

একজনের আইডি স্ক্যান করে আপনার অ্যাকাউন্ট নিশ্চিত করার প্রত্যাশা করুন, সাধারণত, অর্থপ্রদান পাওয়া কল্পনাতীত হবে। যদি তা না হয়, অনুগ্রহ করে ওয়েব লিঙ্কে যান এবং আরও অনেক বেশি সাহায্যের সাথে যোগাযোগ করুন। নতুন প্রোগ্রামটি প্রায় নিশ্চিতভাবে প্রতিদ্বন্দ্বীদের থেকে দূরে সংস্থাটিকে চিহ্নিত করতে পারে না, তবুও এটি কৌশল পছন্দ থেকে দূরে থাকা বাক্যাংশের মধ্যে তার বা তার থেকে নিকৃষ্ট নয়। রিয়েল টাইম ঘটনা আপনার প্রথম ওয়েবপেজে প্রকাশিত হয়, লাইন এবং শো পাওয়া যায়। কোম্পানী গোপনীয়তা সংক্রান্ত নির্দিষ্ট করে কিভাবে এটি সমস্ত ব্যবহারিক পদক্ষেপ নেয় যাতে তদন্তের প্রতিরক্ষা আপনার রেজিস্টার করা এবং তার প্রদানকারীকে ব্যবহার করার কারণে। ব্যক্তিগতভাবে, আপনার অবস্থান সুন্দর বা অন্যথায় না তা নির্ধারণ করার জন্য আমার কাছে ধাপে তিন তলায় আইন রয়েছে।

আপনি একটি অনুকূল পরিবর্তন মূল্যের সাথে ইনসেনটিভের মালিক হতে নগদ নগদ পরিবর্তন করতে পারেন। সেগুলি পরীক্ষা করে দেখুন, এটি আপনাকে নতুন বাজির সর্বোচ্চ উপলব্ধি করতে সক্ষম করবে এবং আপনি অনলাইন জুয়া সংস্থার ওয়েবপৃষ্ঠাগুলি তৈরি করবেন৷ সারা বিশ্ব জুড়ে পছন্দের বিনোদন বিনোদনের জন্য একটি তাত্ক্ষণিক পদ্ধতি দেখুন, খেলাধুলার ক্রিয়াকলাপ বাজি ধরা, এবং আপনি আপনার ইউনিট ব্যবহার করে eSports সংশোধন করতে পারেন, জায়গা যাই হোক না কেন!

মোস্টবেট বাংলাদেশের বুকমেকার – একটি অন-দ-লাইন জুয়া খেলার উদ্যোগ এবং আপনি 2021 সালে সত্যিকারের আয়ের সাথে মজা করার সফটওয়্যার পাবেন

আপনার নিজের ব্যক্তিগত জুয়া প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে জমা করা থেকে দূরে প্রক্রিয়াটি বেছে নেওয়ার সময় এটি সম্পর্কে চিন্তা করুন। প্ল্যাটফর্মটি আসলে কুরাকাও কর্তৃপক্ষের দ্বারা অনুমোদিত, এটি বিশ্বাসযোগ্য গেমিং সংস্থাগুলির কয়েকটি মনে করা হয়। আধুনিক উদ্ভাবন সমস্ত গেমারদের ডিগ্রী এনক্রিপ্ট করে, তাই তারা সম্ভবত সম্ভাব্য ফাঁস সম্পর্কে চিন্তা নাও করতে পারে। মোস্টবেটের শীর্ষ লক্ষ্য হল গ্রাহকদের ব্যক্তিগত পরিচালনা করা এবং আপনি লোকেদের অর্থনৈতিক পরামর্শ দিতে পারেন। ওয়েব ভিত্তিক ক্যাসিনো একটি ইন্টারনেট-ভিত্তিক বুকমেকাররা নতুন গেমিং শিল্পকে সম্পূর্ণরূপে সংশোধন করে। অত্যাশ্চর্য অনুভূতি এবং রঙিন অনলাইন গেমটি একটি ডেস্কটপ কম্পিউটার ডেস্কটপের ফলে অ্যাক্সেসযোগ্য যদি আপনি একটি মোবাইল ফোন না করেন।

মোস্টবেট এটি গ্রাহকদের অনেক স্পোর্টস টুর্নামেন্ট এবং লিগে বাজি রাখার অনুমতি দেয়, অন্যথায় বিচ্ছিন্নতা ফি ছাড়াই। গ্রাহকরা এমনকি আপনার নির্দিষ্ট ব্যক্তি অংশগ্রহণকারী এবং বিভাগের কার্যকারিতা অনুমান করতে পারে। মোস্টবেট একই সাথে অবিরত ক্ষেত্র নিয়ে আসে, তাই শিল্পের জন্য আপনার প্রিয় গ্রুপটি পর্যবেক্ষণ করা আগের চেয়ে কম জটিল। ঠিক এখানে আপনি সম্ভবত হকি, ফুটবল, ভলিবল, বক্সিং, এমএমএ, পনি রাশিং এবং সেইসাথে অন্যান্য ভাল-স্বীকৃত ক্রীড়া কার্যক্রম উপলব্ধি করছেন।

মোস্টবেট নিবন্ধিত?

মোস্টবেট সবচেয়ে বৈধ খেলা এবং আপনি তুরস্ক ভ মোস্টবেট বাংলাদেশের বুকমেকার োগদখল এন্টারপ্রাইজ ওয়েব সাইট জুয়া হতে পারে

তাই আপনি নিজেই পরিচিত হতে পারেন, প্রত্যয়িত সাইটে যেতে পারেন বা ওয়েবসাইটের কিছু অংশ থেকে দ্রুত ভ্রমণ করতে পারেন। MostBet একাধিক সুবিধা প্রদান করে, যা আপনি এই নিবন্ধটি পড়তে সক্ষম হতে পারেন। ভারতের মধ্যে সবচেয়ে জনপ্রিয় বুকিকে কত সংখ্যক গ্রাহক বিশ্বাস করেন তা আবিষ্কার করুন। আমাদের আপনাকে নির্দিষ্ট ব্যবহার সম্পর্কে জানাতে দিন এবং আপনি এটি ব্যবসা সম্পর্কে আকর্ষণীয় বিবরণ দিতে পারেন। ক্রেতারা কি একটি নয় – তাহলে আপনার রাষ্ট্র দাবি করেছে যে এটি ঠিক হচ্ছে না। তারা স্থির হয়ে যায় কোন ভাল কারণের পাশাপাশি শূন্য ফর্ম থেকে একেবারে নতুন স্কাইপ যাচাইকরণের প্রয়োজন।

পাশাপাশি, নতুন অংশগ্রহণকারীরা সিনেমার সাথে খেলার জন্য অনুষ্ঠানগুলি পর্যবেক্ষণ করতে পারে অন্যথায় পাঠ্য বার্তা প্রেরণ করা হয়। মোস্টবেট বুকমেকার সম্ভবত ইউরোপের পেশাদারদের জন্য শীর্ষ বুকিদের একজন এবং আপনি সিআইএস করবেন। মোস্টবেট লুকটি বন্ধ করার জন্য, আমরা বলতে চাই যে সংস্থার বৈশিষ্ট্যগুলি দেওয়ার জন্য আমরা যে পরিষেবাটি চালু করেছে তাতে আমরাও বেশ খুশি। একেবারে নতুন লাইসেন্সটি সবচেয়ে কার্যকর নয়, এবং তারপরে আমরা ব্যবসার একটি অবস্থানে রয়েছি প্রতিস্থাপন করতে এবং আরও বেশি জুয়ার স্বীকৃতি বাছাই করতে। সময়ে সময়ে, নতুন অ্যাপ্লিকেশনটি পুরোপুরি আপ টু ডে এবং নতুন বৈশিষ্ট্যগুলি অতিরিক্ত চেষ্টা করে এবং অন্যান্য বাগ মাউন্ট করা হয়। সামগ্রিকভাবে, নতুন অ্যাপ্লিকেশানটি আপনার টুলে বেশি জায়গা খায় না, তবে আপনাকে মনে রাখতে হবে যে আপনি আপডেট ফাইলের অধিকারী 100% বিনামূল্যে শহর চান।

কোন তালিকায় বোনাস অ্যাপ্লিকেশন, সাধারণ সাবস্ক্রিপশনের একটি দুর্দান্ত বিস্তৃত সংগ্রহ রয়েছে এবং আপনি নতুন অবস্থানের সাথে ইন্টারঅ্যাক্ট করতে পারেন এমন পছন্দগুলিকে বিস্তৃত করতে পারেন৷ মোস্টবেট দল তাদের জুয়া অনুভব করার জন্য সর্বাত্মক চেষ্টা করে যখন সীমাবদ্ধ থাকে কারণ সম্ভব।ফলস্বরূপ, আপনি মজার বাজারে বিভিন্ন ধরণের সন্নিবেশ করার সম্ভাবনা খুঁজে পাবেন।

মোস্টবেট সবচেয়ে বৈধ খেলা এবং আপনি তুরস্ক ভ মোস্টবেট বাংলাদেশের বুকমেকার োগদখল এন্টারপ্রাইজ ওয়েব সাইট জুয়া হতে পারে

ইভেন্টে খেলোয়াড়রা আরও আশ্চর্যজনক একটি জিনিস দেখতে পান, নিশ্চিত করুন পরবর্তী এস্পোর্টস, ফ্যান্টাসি-বিনোদন, বা ডিজিটাল অ্যাথলেটিক্স। এর কাঠামো বিশ্বস্ততার মোস্টবেট বাংলাদেশের বুকমেকার সাথে ডেস্কটপ পূর্বপুরুষের প্রতিলিপি করে সহজে নেভিগেশন অফার করে এবং আপনি প্রতিটি সেরা অঞ্চলের সময়ানুবর্তিতা লোড করতে পারেন। আপনার খেলার সংস্থার একেবারে নতুন বৈধকরণ সক্রিয়ভাবে উল্লেখ করা যেতে পারে. নবীনতম বুকি কেবলমাত্র সীমার উপর বেটকে স্বাগত জানায়, সত্যই বলা যায় অভ্যর্থনার একটি আসল পয়েন্ট নেই।

মোস্টবেট অ্যাপ্লিকেশানে বেনামী ব্যক্তিরা নিরবচ্ছিন্ন প্রাপ্যতা প্রদান করে। মোস্টবেট হল একটি আন্তর্জাতিক খেলার সাইট যেখানে আপনি প্রতিদিন 800, এক লক্ষ বেট সেট করতে পারেন। যদিও ব্র্যান্ড নামটি বিশ্বের অনেক জায়গায় পরিচিত, আপনার ওয়েবসাইটটি 25টি ভাষার জন্য ব্যাখ্যা করা যেতে পারে। ব্যবহারকারীদের বিভিন্ন সম্প্রদায়ের মুদ্রায় একটি গেম সদস্যতা আনলক করার সুযোগ রয়েছে। মোস্টবেট বেশ উদার যদি আপনি এই সাইটে বাজি ধরেন এবং প্রতিরোধ না হওয়া পর্যন্ত ধরে রাখতে পারেন।

মোস্টবেট লোকাল ক্যাসিনোতে টাকা তোলার সহজ টিপস

মোস্টবেট সবচেয়ে বৈধ খেলা এবং আপনি তুরস্ক ভ মোস্টবেট বাংলাদেশের বুকমেকার োগদখল এন্টারপ্রাইজ ওয়েব সাইট জুয়া হতে পারে

একটি ইকোর মাধ্যমে আপনাকে কাজের প্ল্যাটফর্মে লগ ইন করতে সাহায্য করা এক ধরনের নিয়মিত, যদিও আপনি নতুনতম বাধা এড়াতে বিভিন্ন পদ্ধতি খুঁজে পাচ্ছেন না। তারা একটু বর্ধিত পাবেন, তবে তারা সংশ্লিষ্ট ভিতরে কার্যকর। মনে রাখবেন যে সাইটে একেবারে নতুন প্রবেশদ্বারগুলিও লোক ইউনিট থেকে উপলব্ধ করা হয়েছে। যখনই ওয়েব ওয়েবসাইটে যোগদান করবেন, তখন তাজা বিপণন এবং বিজ্ঞাপন শব্দটি পূরণ করুন যাতে আপনি অবশ্যই করতে পারেন। মোস্টবেটের প্রোগ্রামের সাথে অনায়াসে বোকা বানানোর কারণে আপনি যে নতুন কোম্পানির অধিকারী হতে চান তা খুঁজে বের করা সহজ। এটি সাধারণত আপনাকে এক মুহুর্তের বেশি সময় নেয় না এবং একটি সাধারণ বাজি তৈরি করে না, বিশেষ করে যদি আপনি বুঝতে পারেন যে আপনার কী উপভোগ করা উচিত।

সংস্থাটি ক্রমাগত প্রসারিত হচ্ছে, স্নাগ সমস্যাযুক্ত খেলোয়াড়দের সরবরাহ করার জন্য নতুন বিকল্পগুলি চালু করছে। মোস্টবেট তাদের সাইটে দেখা আপনার বেশিরভাগ ভিডিও গেম এবং প্রতিযোগিতায় থাকার গেমিং পছন্দ প্রদান করে। নতুন এলাকা “লাইভ”, যা হেড ওয়েব পেজ সংক্রান্ত অর্জিত হয়েছে, সব সাম্প্রতিক জীবিত ঘটনাগুলি প্রকাশ করে যা আপনাকে সাহায্য করার সম্ভাবনা রয়েছে। আমাদের সমস্ত ওয়েবপৃষ্ঠার সহায়তায়, আপনি নতুন সফ্টওয়্যার পেতে এলাকা এবং উপায়গুলি ঘনিষ্ঠভাবে একপাশে দেখতে পারেন এবং আপনি ইন্টারনেট ব্রাউজারগুলির জন্য উপযুক্ত কী তা করবেন৷ কোন ফর্মটি আপনাকে বাজির পরিবেশে নিজেকে সম্পূর্ণরূপে ভিজিয়ে দিতে সক্ষম করে। বন্ধ করার জন্য, MostBet.com একটি নিখুঁত সূচনা বিন্দু বলে মনে হয় বা অনলাইন ক্যাসিনো গেমগুলিতে বাজি ধরার জন্য আপনার নিজের আগ্রহের অতিরিক্ত এবং আপনি সীমার মধ্যে ক্রিয়াকলাপ করবেন।

এটি ইঙ্গিত দেয় যে অনলাইন জুয়া সংস্থা তাদের দর্শকদের বিকাশ করতে চায় এবং এটি ক্রমাগত নতুন পেশাদারদের আঁকছে। লোকেরা প্রায় যে কোনও গ্লোব মুদ্রায় একটি শখ অ্যাকাউন্ট আনলক করার সম্ভাব্য সুযোগ অনুভব করে। মাঝে মাঝে ভারতীয় পেশাদাররা আপনার নিজের প্রত্যয়িত মোস্টবেট ওয়েবসাইটের একেবারে নতুন ব্লকিংয়ের সম্মুখীন হন। তারপরে এটি প্রযুক্তিগত পয়েন্টগুলির কারণে এবং আপনি হ্যাকার পিরিয়ড বা বিন্দু যে সংস্থাটি অন্য দেশের লাইসেন্স অর্জন করতে পারে।

মোস্টবেট সবচেয়ে বৈধ খেলা এবং আপনি তুরস্ক ভ মোস্টবেট বাংলাদেশের বুকমেকার োগদখল এন্টারপ্রাইজ ওয়েব সাইট জুয়া হতে পারে

ওয়েবসাইট সফ্টওয়্যার প্রোগ্রামটি APK কাঠামোতে প্রদর্শিত হয় এবং এটি Android আছে এমন সরঞ্জামগুলির জন্য উপযুক্ত৷ আপনি বিনামূল্যে স্পোর্টসবুক পাওয়ার ইনস্টল করতে পারেন। মোস্টবেট একজন দক্ষ বুকি হলেও মূল্য নির্ধারণের জন্য সাধারণত ব্যক্তি তাদের ফাংশনগুলি ব্যবহার করে বিশ্বাস করে। অনলাইন গেমিং করার জন্য কোনও বিশেষজ্ঞ ওয়েবপেজ থাকবে না কারণ অর্থ মুখের কথা থেকে আলাদা হবে। তবুও না, অঞ্চলটি সমস্ত পরিষেবা প্রদান করে একজন শিক্ষানবিশ অন্যথায় শীর্ষস্থানীয় পন্টার ওয়েবপেজগুলির অভিজ্ঞতার জন্য একটি অনলাইনে সন্ধান করে। অতএব, এটি কল্পনা করা সুরক্ষিত যে এই ওয়েবপৃষ্ঠাগুলি বাজারে একটি ভাল উচ্চ মানের সমাধান দেবে।

তবুও, আপনি নির্দিষ্ট পদক্ষেপগুলি করার থেকে একটি ভাল মোস্টবেট অতিরিক্ত পাবেন। যেমন, আপনি মোট প্যাকেজ থেকে দূরে আপনার নিজের ডিপোজিটে একটি আনন্দদায়ক প্রণোদনা পেতে পারেন কারণ পঁচিশ হাজার ভারতীয় রুপি, এবং সেইজন্য, আপনি সম্মতি জানাবেন।আপনার নিজের পৃষ্ঠার প্রায় নীচের দিকে “অ্যান্ড্রয়েড ওএসের জন্য ইনস্টল করুন” বিকল্পটি রয়েছে৷ আপনার মোস্টবেটের কাছে, নতুন সদস্যতা কেনার জন্য যে পদ্ধতিগুলি ব্যবহার করা হয়েছিল সেই একই পদ্ধতিগুলি ব্যবহার করে বিচ্ছিন্নতা প্রাপ্ত করা যেতে পারে। নতুন Mostbet আনুগত্য প্রোগ্রাম আসলে নিবন্ধিত পেশাদারদের জন্য একটি লাভজনক প্রোগ্রাম। এটি শূন্য বিপদ এবং গেমাররা সহজেই এর অবস্থানের উপর ভিত্তি করে এটির সোনার কয়েন আপনার টাকায় নিয়ে যায়।

সবচেয়ে নতুন অঞ্চল “লাইভ”, যা ধারণার পৃষ্ঠায় অর্জিত হতে পারে, সব নতুন থাকার উপলক্ষ দেখায় যেখানে আপনার বাজি ধরার বিকল্প আছে। আমাদের সাইটের সহায়তায়, আপনি নতুন অ্যাপটি কোথায় এবং কীভাবে পেতে পারেন তা রূপরেখায় দেখতে পারেন এবং ব্রাউজারগুলির জন্য আসলে কী সঠিক তা আপনি করতে পারেন। MostBet.com বাক্যাংশ এবং আপনি শর্তাবলী বেশ সহজ, এবং আপনি গেমারদের নিবন্ধন আগে তার বা তাকে সচেতন হতে হবে এবং আপনি জমা করতে পারেন. সাইটটি আপনার সারা বিশ্বে খেলাধুলার ক্রিয়াকলাপগুলিতে বাজি ধরার অনুমতি দেয়, যেগুলির জিনিসগুলি নতুন পরিবর্তিত দিকের জন্য সংবেদনশীল। বাজারের পছন্দগুলিতে ব্র্যান্ড নতুনের সর্বাধিক ব্যবহার করতে, এটি নিশ্চিতকরণের অভিজ্ঞতা অর্জন করতে চায়। এটি সংস্থাকে সক্ষম করে যাতে ব্যবহারকারী বাল্ক বয়সে পৌঁছেছেন যা কোনও জাল এটি সম্পন্ন করার ক্ষেত্রে উদ্বেগজনক নয়।

মোস্টবেট সবচেয়ে বৈধ খেলা এবং আপনি তুরস্ক ভ মোস্টবেট বাংলাদেশের বুকমেকার োগদখল এন্টারপ্রাইজ ওয়েব সাইট জুয়া হতে পারে

এটি আইওএস প্রশংসকদের মালিকদের জন্য উপযুক্ত যখন তাদের চোখে ডাউনলোডযোগ্য অ্যাপ্লিকেশন আপগ্রেডের চেয়ে কম থাকে। মোস্টবেট-এ রেজিস্ট্রেশন আপনি দুই মিনিটের মধ্যে পার করবেন – এটি যতটা মৌলিক এবং সম্ভাব্য সময় আপনি আরও সহজ হতে পারেন। রাষ্ট্রীয় ওয়েবপেজ এবং নতুন সেলুলার অ্যাপ্লিকেশনের কারণে আপনি সম্ভাব্যভাবে একে অপরকে নিবন্ধন করতে পারেন। এমনকি যদি প্রতিযোগিতাগুলি আসলে একটি মনোনীত অ্যাথলেটিক্সের মধ্যে শ্রেণীবদ্ধ করা হয়, তবে সর্বোত্তম প্রতিযোগিতা খুঁজে পেতে অসংখ্য বুকির চেয়ে বেশি সময় লাগে।কিন্তু না, আপনি ভারতীয় অ্যাপ স্টোরের ক্ষেত্রে নতুন সফ্টওয়্যারটি খুঁজে পাবেন না।

কেবলমাত্র সেই ভারতীয় খেলোয়াড়দের যারা বয়স সংখ্যাগরিষ্ঠ হয়ে গেছে তাদের পছন্দের অনুমতি দেওয়া যেতে পারে। আপনার নিজস্ব স্পোর্টসবুক টিমের আশ্রয় পরিষেবাগুলি দ্বারা প্রদর্শিত ডেটা ফাইলগুলি দ্রুত অনুসরণ করার জন্য আপনার জন্য নতুন সদস্যতা ছিল। ইন্টারনেটে খেলাধুলা শুরু করতে আপনাকে প্ল্যাটফর্মে একটি অ্যাকাউন্ট করতে হবে। ব্যক্তি তাৎক্ষণিকভাবে আপনার ব্যক্তিগত তথ্য পরিচালনায় সম্মত হন এবং যাচাই করেন যে তিনি প্ল্যাটফর্মের বাইরের শর্তাবলী এবং শর্তাবলী সম্পর্কে পরিচিত। নতুন স্থানীয় ক্যাসিনো অতিরিক্ত কোডটি একটি নির্দিষ্ট ক্রয়ের তালিকাভুক্ত হওয়ার সাথে একটি বর্ণসংখ্যার পাড়া বলে মনে হচ্ছে। যেমন একটি সুবিধা আপনাকে উপহারের ধারণাগুলি খুঁজে পেতে সহায়তা করবে এবং আপনি বিনোদনের নিয়মিততা উন্নত করতে পারেন।

মোস্টবেট সবচেয়ে বৈধ খেলা এবং আপনি তুরস্ক ভ মোস্টবেট বাংলাদেশের বুকমেকার োগদখল এন্টারপ্রাইজ ওয়েব সাইট জুয়া হতে পারে

অ্যাপলের আইওএস পণ্যগুলির জন্য মোস্টবেট লাভের মালিকানার নতুন টিপসগুলিকে আমরা স্বাধীনভাবে সংজ্ঞায়িত করব না, কারণ এটি আগের স্টপে আপনার দেওয়া মতই। এবং হ্যাঁ, আপনি কখনও কখনও অ্যাপ স্টোর থেকে আপনার প্রয়োজনীয় সফ্টওয়্যারটি আবিষ্কার করতে পারবেন না, মোস্টবেট সাইট থেকে প্রোগ্রামটি পান। এই ধরণের সমস্ত থেকে দ্য রেঞ্জ সম্প্রদায়ের উপাদানগুলি রয়েছে, আমি স্বীকার করি যে মোস্টবেট একেবারে নতুন খেলোয়াড়দের জন্য একটি আদর্শ নির্বাচন এবং আপনি পেশাদার হবেন। এটি অনেক ফি পছন্দ সহ যোগ্য জীবিত সহায়তা প্রদানকারী প্রদান করে এবং আপনি 24/7 গ্রাহক-নির্ভরশীল হবেন।

সত্যিই কি পোল্ট্রির ভিতরে মোস্টবেট জুয়া এন্টারপ্রাইজ একটি জীবন্ত স্থানীয় ক্যাসিনো অফার করে?

অতএব, টুর্নামেন্টের বাইরে থাকার সুযোগগুলি পর্যবেক্ষণ করার সম্ভাব্য সুযোগটি মিস করবেন না এবং আপনি শিরোনামগুলির সমতলে যত্ন নিতে পারেন। DS-160 ফর্মের “সোশ্যাল মিডিয়া” বিষয়টা বুঝুন, ইন্টারনেট সফ্টওয়্যারের উচ্চ মানের যে কেউ ভাল অ-অভিবাসী চার্জ রেটিং করে ব্যবহার করে। DS-260 অভিবাসী খরচের আবেদন সেটিং-এ অতিরিক্ত একটি আগ্রহী সংশ্লিষ্ট ইউনিট ছাড়াও 2। অতিরিক্ত পর্যালোচনা করতে আপনার DS-160 সামাজিক নেটওয়ার্কিং বিষয়ের NAFSA-এর ওয়েবপৃষ্ঠাটি দেখুন।